শনিবার, মার্চ ২৩

মাথায় পিস্তল ঠেকিয়ে অপহরণ বিজেপি কর্মীর মেয়েকে, লাভপুরে অশান্তি

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম:  জনসমক্ষে মাথায় পিস্তল ঠেকিয়ে এক বিজেপি কর্মীর মেয়েকে অপহরণের অভিযোগ উঠল লাভপুরে। ঘটনার জেরে উত্তাল হয়ে উঠেছে গোটা এলাকা।  প্রতিবাদে রাতভর লাভপুর কাটোয়া রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছালে পুলিশকে ঘিরেও চলে বিক্ষোভ। এমনকি পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার রাত ৮ টা নাগাদ তিনজন দুষ্কৃতী মোটরবাইকে করে স্থানীয় বিজেপি নেতা সুপ্রভাত বটব্যালের বাড়িতে এসে উপস্থিত হয়। এরপর বাড়িতে ঢুকে তাঁর পরিবারের লোকের কপালে পিস্তল ঠেকিয়ে তাঁর মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।

চিৎকার শুনে ছুটে আসেন আশেপাশের বাসিন্দারা। ঘটনার কথা জানতে পেরে বিক্ষোভ দেখতে শুরু করেন তাঁরা। প্রথমে লাভপুর-কাটোয়া পথ অবরোধ করেন। পরে রাস্তার উপর টায়ার জ্বালিয়ে শুরু হয় প্রতিবাদ বিক্ষোভ। ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। পুলিশের গাড়িও ভাঙচুর করা হয়।

রাতভর বিক্ষোভের পর শুক্রবার সকাল থেকে কার্যত বনধের চেহারা নেয় গোটা এলাকা। খোলেনি দোকানপাট। সকাল থেকে কেউ গ্রামে ঢুকতে গেলে বাধা দেন গ্রামবাসীরা। এ দিন সকালে খবর সংগ্রহে গেলে সাংবাদিকদেরও হেনস্থা করা হয় বলে অভিযোগ। সুপ্রভাতবাবু দাবি করেন, রাজনৈতিক প্রতিহিংসার বশেই এই কাণ্ড ঘটিয়েছে তৃণমুল। তবে তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, “এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। পুরোটাই সাজানো একটা ঘটনা। ওর বাবা প্রচার পাওয়ার জন্যই মিথ্যে অপবাদ দিচ্ছে।”

Shares

Comments are closed.