বুধবার, সেপ্টেম্বর ১৮

মালদায় বরযাত্রী বোঝাই গাড়িতে ট্রাকের ধাক্কা, ৬ জনের মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো, মালদা: ট্রাকের ধাক্কায় নয়ানজুলিতে উল্টে গেল বরযাত্রী বোঝাই গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। জখম আরও প্রায় ১২ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার গভীর রাতে কালিয়াচক থানার সুজাপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের একজন তপন মণ্ডল (২৫)। বাড়ি কালিয়াচকের সুলতানগঞ্জে। মৃত বাপন ঘোষ (২০),সুবোধ ঘোষের(৫০) বাড়ি কালিয়াচকের ভবানীপুরে, শেখর ঘোষের (২৮) বাড়ি গোলাপগঞ্জের চরিঅনন্তপুর গ্রামে এবং গাড়ি চালক সালোয়ার শেখের (৩৫) বাড়ি কালিয়াচক থানার বৈষ্ণবনগর গ্রামে।

আহতরা বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে কলকাতায় রেফার করা হয়। নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় আরও একজনের।

কালিয়াচকের ভবানীপুরের বাসিন্দা বিশ্বনাথ ঘোষের ছেলে বিশ্বজিতের বিয়ে ছিল এ দিন। পাত্রী গাজোল থানার আলমপুরের ধীরেন ঘোষের মেয়ে। সাতটি ছোট গাড়ি করে যাচ্ছিলেন বরযাত্রীরা। অনেকটা এগিয়ে যাওয়ায় পর কালিয়াচকের সুজাপুরে একটি গাড়ি দাঁড়িয়ে ছিল পেছনের গাড়িগুলি আসার অপেক্ষায়। ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল গাড়িটি। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক বেপরোয়া গতিতে ছুটে এসে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা গাড়িটিকে। সেই ধাক্কায় নয়ানজুলিতে উল্টে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। পরে মালদা মেডিক্যাল কলেজে মারা যান আরও দুজন। কলকাতায় নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় আরও একজনের।

Comments are closed.