শুক্রবার, নভেম্বর ১৫

তল্লাশি চালাতে গিয়ে আক্রান্ত পুলিশ, ধৃত তিনজনই বিজেপির কর্মী

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর : তল্লাশি চালানোর সময় পুলিশের উপর আক্রমণের ঘটনায় গ্রেফতার করা হল তিন বিজেপি কর্মীকে। রবিবার কেশপুর ব্লকের কমরআইমা গ্রামের কাছে চার পুলিশকর্মীর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। রাতেই তাঁদের মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, রবিবার রাতে আনন্দপুর থানার পুলিশকর্মীরা কমরআইমা গ্রামে তল্লাশি অভিযানে গিয়েছিলেন। তখন হঠাৎই তাঁদের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। মারধর করা হয় তাঁদের। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে মেদিনীপুর হাসপাতালে নিয়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করে নিলেও বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ জেলা পুলিশের আধিকারিকরা। বারবার যোগাযোগ করা হলেও জেলার পুলিশ সুপার দীনেশকুমার এ ব্যাপারে কোনও কথা বলেননি।

অভিযুক্তদের খোঁজে এরপরেই গ্রামজুড়ে তল্লাশি শুরু হয়। গ্রেফতার করা হয় তিনজনকে। ধৃত তিনজন বিজেপির সক্রিয় কর্মী বলে জানা গেছে। দলের কর্মী গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনার সৃষ্টি হয়। ক্ষোভ জানান বিজেপির জেলা নেতৃত্ব। ঘাটালের সাংগঠনিক সভাপতি অন্তরা ভট্টাচার্য বলেন, “পুলিশের উপর হামলার ঘটনায় আমাদের দলের কর্মীরা কোনওভাবেই জড়িত নন। এটা আমাদের দলের সংস্কৃতি নয়। পুলিশ আমাদের দলের নেতা কর্মীদের মিথ্যে অভিযোগে গ্রেফতার করেছে। সব জায়গাতেই এটা হচ্ছে।”

আজ সোমবার, ধৃতদের আদালতে পেশ করে পুলিশ।

Comments are closed.