রবিবার, এপ্রিল ২১

জলপাইগুড়ির এসপিকেও বদলি করার দাবি জানালেন মুকুল রায়

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি :  কোচবিহারের পর জলপাইগুড়ি।

ভোটের একদিন আগে গতকাল কোচবিহারের পুলিশ সুপারকে বদলি করে দিয়েছে নির্বাচন কমিশন। অভিষেক গুপ্তাকে সরিয়ে মঙ্গলবার গোয়েন্দা বিভাগের স্পেশ্যাল সুপারিনটেন্ডেন্ট অমিত সিংকে কোচবিহারের পুলিশ সুপার পদে বসিয়েছে কমিশন। মঙ্গলবার দুপুরে নবান্নে ওই চিঠি যাওয়ার পর তীব্র অসন্তোষও জানিয়েছে তৃণমূল।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ জলপাইগুড়ির পুলিশসুপার অমিতাভ মাইতিকে বদলি করতে হবে বলে দাবি তুলল বিজেপি। দলের নেতা মুকুল রায় বলেন, “১৮ এপ্রিল জলপাইগুড়ির ভোট। সুষ্ঠু ও অবাধ নির্বাচনের স্বার্থে আমরা জেলার এসপি অমিতাভ মাইতিকে সরিয়ে দেওয়ার জন্য কমিশনের কাছে দাবি জানাবো।”

জেলার এসপিকে সরিয়ে দেওয়ার দাবি জানালেও জেলাশাসকের ব্যাপারে তাঁদের কোনও অভিযোগ নেই বলেও জানান মুকুল রায়। তিনি বলেন, “উনি তো পঞ্চায়েত ভোট করেননি। তাই আগে থেকে ওনার সম্পর্কে কিছু বলা উচিত নয়।”

জলপাইগুড়ি লোকসভার বিজেপি প্রার্থী ডাক্তার জয়ন্ত রায়ের সমর্থনে এ দিন প্রচার সভা করেন মুকুলবাবু। তারপরেই সাংবাদিক বৈঠক করে পুলিশ সুপারকে সরানোর দাবি তোলেন।

প্রথম দফার ভোট গ্রহণ করা হবে কোচবিহার ও আলিপুরদুয়ারে।  সেখানে  প্রচার শেষ করে দ্বিতীয় দফার ভোটের প্রস্তুতি সারতে মঙ্গলবারই জলপাইগুড়ি পৌঁছোন মুকুল রায়। এ দিন সন্ধ্যায় রাজগঞ্জ বিধান সভার বিভিন্ন এলাকায় পদযাত্রা সারেন তিনি। বটতলায় একটি  নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন।

 

Shares

Comments are closed.