শুক্রবার, অক্টোবর ১৮

মহদিপুর সীমান্তে বোমা ফেটে মৃত ১, জখম আরও সাত

  • 13
  •  
  •  
    13
    Shares

দ্য ওয়াল ব্যুরো, মালদা : বোমা ফেটে মৃত্যু হল একজনের। আহত হয়েছেন সাতজন। তাঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে চাঞ্চল্য ছড়ায় মালদার মহদিপুর ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া সালাইপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনের চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

জানা গেছে, বিস্ফোরণে মৃতের নাম বিশ্বজিৎ ঘোষ। বাপি ঘোষ, কমল ঘোষ সহ তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহত বাকিদের লুকিয়ে রাখা হয়েছে বলে পুলিশের অনুমান। স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার একটি ফাঁকা জমিতে এ দিন বোমা বাঁধছিল ৮ দুষ্কৃতী।  এই ঘটনায় নাম জড়িয়েছে  স্থানীয় এক তৃণমূল নেতার। তাঁর নির্দেশে বোমা বাঁধা হচ্ছিল বলে অভিযোগ। তবে তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এ দিন দুপুর নাগাদ হঠাৎই বিস্ফোরণের জোরালো শব্দে কেঁপে ওঠে এলাকা। চাঞ্চল্য ছড়ায় গ্রাম জুড়ে। আহত কয়েক জনকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় এক জনের। স্থানীয় সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই মহদিপুর আন্তর্জাতিক বাণিজ্যকেন্দ্রে পার্কিংয়ের সমস্যা চলছিল। পার্কিং জোনে দখলদারি রাখতে বোমা বাঁধছিল দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave A Reply