শনিবার, জানুয়ারি ২৫
TheWall
TheWall

ফের দিঘার হোটেলে পর্যটকের অস্বাভাবিক মৃত্যু

Google+ Pinterest LinkedIn Tumblr +

 দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর:  দিঘায় বেড়াতে এসে অস্বাভাবিক মৃত্যু হল এক পর্যটকের। মৃত যুবকের নাম ইশান আকবর (২৮)। পুলিশ সূত্রে জানা গিয়েছে দিন দুয়েক আগে স্বামী- স্ত্রী পরিচয় দিয়ে এক তরুণীর সঙ্গে পুরোনো দিঘার একটি হোটেলে এসে উঠেছিলেন ওই যুবক। আজই তাঁদের ফিরে যাওয়ার কথা ছিল।

আজ ভোর রাতে ওই তরুণীর চিৎকারে হোটেল কর্মীদের ঘুম ভেঙে যায়। বছর ২২ এর ওই তরুণী জানান, অসুস্থ হয়ে পড়েছেন তাঁর স্বামী। তড়িঘড়ি তাঁরা ওই যুবককে নিয়ে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে পৌঁছোন। সেখানকার ডাক্তাররা জানান, আধ ঘণ্টা আগেই মৃত্যু হয়েছে তাঁর।

পুলিশ জানিয়েছে, ঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে, তা স্পষ্ট নয়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই পুরো বিষয়টি পরিষ্কার হবে। ওই তরুণী তাঁর স্ত্রী কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। হুগলিতে ওই যুবকের বাড়িতে খবর পাঠানো হয়েছে। বাড়ির লোকজনের অপেক্ষায় রয়েছে পুলিশ।

২২ ফেব্রুয়ারিও দিঘার হোটেলে অস্বাভাবিক মৃত্যু হয় এক যুবকের। প্রেমিকার সঙ্গে ঝগড়া করে তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছিলেন বলে পুলিশের অনুমান। তার আগে ১১ জানুয়ারি বাড়ির লোক বিয়েতে রাজি না হওয়ায় দিঘায় এসে আত্মহত্যার চেষ্টা করেছিল এ যুগল। যুবকের মৃত্যু হলেও  হোটেল কর্মীদের তৎপরতায় বেঁচে গিয়েছিলেন তাঁর প্রেমিকা।

Share.

Comments are closed.