রবিবার, ডিসেম্বর ১৫
TheWall
TheWall

দশমীর রাতে তরুণীর শ্লীলতাহানি ঘিরে উত্তপ্ত রায়গঞ্জ, থানা ভাঙচুর ,পুলিশকে মার

দ্য ওয়াল ব্যুরো, উত্তর দিনাজপুর : প্রকাশ্যে এক তরুণীর শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে দশমীর রাতে তুমুল উত্তেজনা ছড়াল রায়গঞ্জ শহরের বকুলতলায়। ঘটনার জেরে থানায় ঢুকে তাণ্ডবের অভিযোগ উঠেছে তৃণমূল ছাত্র পরিষদের কর্মী সমর্থকদের বিরূদ্ধে। থানার এক পুলিশ আধিকারিককেও শারীরিক ভাবে নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় দশমীর শোভাযাত্রা দেখতে বন্ধুদের সঙ্গে বকুলতলা মোড়ে গিয়েছিল এলাকারই এক তরুণী। পথে এক যুবক তাঁর সঙ্গে অসভ্যতা করলে ওই তরুণী তাকে থাপ্পর মারে। কিছুক্ষণ বাদে অভিযুক্ত যুবক দলবল জুটিয়ে এনে ওই তরুণীর উপর চড়াও হয়। সেখানে উপস্থিত তৃণমূল ছাত্র পরিষদের নেতা কর্মীরা বাধা দিলে তাঁদের বেধড়ক মারধর করে ওই যুবকরা। খবর পেয়ে পুলিশ ঘট‌নাস্থলে এসে উল্টে তাঁদের এক নেতা দীপক মিশ্রকে ধরে থানায় নিয়ে যায় বলে টিএমসিপির অভিযোগ।

এরপরেই টিএমসিপির নেতা কর্মীরা পুলিশের পক্ষপাতিত্বের অভিযোগ তুলে থানায় চড়াও হয়। সেখানে ভাঙচুর চালায়। রায়গঞ্জ থানার পুলিশ অফিসার সন্দীপ চক্রবর্তী তাঁদের হাতে নিগৃহিত হয়ে অসুস্থ হয়ে পড়েন। তাঁকে রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ দিকে ভাঙচুর ও পুলিশকে নিগ্রহ করার ঘটনায় তাঁদের দলের কর্মীরা কেউ জড়িত নন বলে জানিয়েছেন তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অনুপ কর। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে না পারলে তাঁরা বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকি দিয়েছে। পুলিশ আধিকারিকের নিগ্রহের ঘটনায় মুখে কুলুপ এটেছে জেলাস্তরের পুলিশ আধিকারিকরা।

 

Comments are closed.