রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

সোশ্যাল মিডিয়ায় ‘কুরুচিকর’ ছবি, আরএসএস সদস্য গ্রেফতার হওয়ায় শেওড়াফুলিতে ধুন্ধুমার

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো, হুগলি : কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক তরুণীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার অভিযোগে এক আরএসএস সদস্যকে গ্রেফতার করল পুলিশ। আর তারই জেরে রণক্ষেত্র হয়ে উঠল শেওড়াফুলি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ওই ছবিটিতে কু-ইঙ্গিত রয়েছে বলে অভিযোগ।

বুধবার রাতে অঞ্জনগর থেকে অমানিশ আইয়ার নামে ওই আরএসএস সদস্যকে গ্রেফতার করা হলে ধুন্ধুমার বেঁধে যায় শেওড়াফুলি ফাঁড়িতে। ধৃতের মুক্তির দাবিতে শেওড়াফুলি ফাঁড়িতে বিক্ষোভ দেখানোর পাশাপাশি জিটি রোড অবরোধ করে আরএসএস। লাঠি চালিয়ে বিক্ষোভকারীদের হটিয়ে দেয় পুলিশ। গ্রেফতার করা হয় পাঁচ বিক্ষোভকারীকে। আজ ধৃত ছ’জনকেই শ্রীরামপুর আদালতে তোলা হলে, বিচারক প্রত্যেককে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

গত ২১ এপ্রিল প্রচারে গেলে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে মালা পড়িয়ে দেন শ্রীরামপুরের এক তরুণী। সেই ছবি মোবাইল ক্যামেরায় তুলে রাখেন ওই তরুণীর ভাই। পরে সেই ছবি সোশ্যাল মি়ডিয়ায় পোস্ট করেন ওই তরুণীর বাবা। শেওড়াফুলির যুবক অমানিশ আইয়ার সেই ছবি শেয়ার করেন বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়া সেই ছবি কু-ইঙ্গিতপূর্ণ, এবং বিদায়ী সাংসদের বিরুদ্ধে কুৎসা করার জন্য এটা করা হয়েছে বলে পুলিশে অভিযোগ জানায় তৃণমূল। পাশাপাশি ওই তরুণীও তাঁর সম্মানহানি হয়েছে বলে সংঘের সদস্য অমানিশ আইয়ারের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। এরপরেই গতকাল রাতে অঞ্জনগর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ঠিক এক বছর আগে সোশ্যাল মিডিয়াতেই উস্কানিমূলক প্রচার করার জন্য সিআইডি টিম গ্রেফতার করেছিল অমানিশের ছায়াসঙ্গী হিসেবে পরিচিত জ্যোতির্ময় চক্রবর্তীকে। বেশ কয়েক মাস জেলে ছিলেন তিনি।

Share.

Comments are closed.