শনিবার, ডিসেম্বর ৭
TheWall
TheWall

রাস্তা নিয়ে বিবাদের জেরে পিটিয়ে খুন তৃণমূল কর্মীকে, উত্তপ্ত কেশপুর

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর: মহাষষ্ঠীর দিন খুন হলেন কেশপুরের তৃণমূল কর্মী শেখ মানোয়ার (৪০)।শুক্রবার সকালে গর্গজপোতা গ্রামে তাঁকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে রাস্তা নিয়ে এলাকার কয়েকজনের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে শেখ মনোয়ার আলি ও তার পরিবার। এরপরেই মানোয়ারকে বেধড়ক মারধর করে স্থানীয় কয়েকজন। গুরুতর জখম অবস্থায় তাঁকে কেশপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সেই খবর গ্রামে আসতেই তেতে ওঠে গোটা এলাকা। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। এলাকার তৃণমূল কর্মীদের দাবি, মানোয়ার দীর্ঘদিনের পুরনো তৃণমূল কর্মী। তাঁকে খুনের ঘটনায় সিপিএম না বিজেপি, কারা জড়িত তা তদন্ত করে দেখুক পুলিশ। মানোয়ারের মৃত্যুর খবর পেয়েই চলে আসেন তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি। তিনি বলেন, ‘‘বিজেপির জেলা সভাপতি সারাক্ষণ বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে মানুষকে মারধরের উস্কানি দিচ্ছেন। তারই ফলে এমন ঘটনা ঘটছে। তাঁর উস্কানিতে এর আগেও কেশপুরে অশান্তির ঘটনা ঘটেছে।’’

বিজেপির জেলা নেতৃত্ব অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁদের পাল্টা দাবি, তৃণমূলের অন্দরের কোন্দলেই খুন হতে হয়েছে তাদের কর্মীকে।

পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত চলছে। এখনও কেউ গ্রেফতার হয়নি।

Comments are closed.