বল ভেবে বোমা নিতেই বিস্ফোরণ, মালদায় জখম ছয় শিশু

দ্য ওয়াল ব্যুরো, মালদা : খেলতে খেলতে বোমাকেই বল ভেবে বসেছিল এক দল কচিকাঁচা। আর সেই বোমা ফেটেই  জখম হল ছয় শিশু। তাদের মধ্যে পাঁচজনের আঘাত গুরুতর।  কালিয়াচক ২ ব্লকের পশ্চিম খাসচাঁদপুর গ্রামে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। এলাকায় টহল দিচ্ছে কালিয়াচক থানার বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ সূত্রে জানা গেছে, আহত চিরঞ্জিত মণ্ডল (৯),আকাশ মণ্ডল (১০), পিউ মণ্ডল (৬),অভি মণ্ডল (৮) ও বিশ্বজিৎ মণ্ডলের (৮) আঘাত গুরুতর।  রিজওয়ান শেখ নামে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে,  গ্রামে একটি জলের ট্যাঙ্ক রয়েছে। সেখানেই রোজকার মতো খেলছিল এলাকার শিশুরা।  সেই সময় তাদের হাতে আসে একটি বল বোমা। বল ভেবেই তা নিয়ে খেলতে গিয়ে বোমাটি মাটিতে পড়ে ফেটে যায়। তীব্র আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। স্থানীয়রা ছুটে এসে ওই শিশুদের উদ্ধার করে সিলামপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। তাদের আঘাত গুরুতর হওয়ায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এলাকার দুষ্কৃতীরাই বোমাগুলি মজুত করে রেখেছিল বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।  ঘটনাস্থল ঘিরে রেখেছে কালিয়াচক থানার পুলিশ । শুরু হয়েছে তদন্ত।

Comments are closed, but trackbacks and pingbacks are open.