সোমবার, আগস্ট ১৯

ভিড় ট্রেনে উঠতে গিয়ে কাছ ছাড়া সন্তানকে ফিরিয়ে দিল পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া আট বছরের মেয়েকে ফিরে পেলেন মা বাবা। আপ্লুত ওই দম্পতি বারবার ধন্যবাদ জানাচ্ছেন বেলুড় জিআরপির কর্মী- আধিকারিকদের।

বর্ধমানের খণ্ডঘোষের বাসিন্দা পবিত্র মণ্ডল তাঁর স্ত্রী ও মেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন ছত্তিশগড়। আজ সকাল ছটা নাগাদ হাওড়ায় নামেন তাঁরা। হাওড়া স্টেশন থেকে বর্ধমানের ট্রেন ধরতে গিয়েই বিপত্তি। ভিড়ের চাপে বর্ধমান যাওয়ার ট্রেনে মেয়েকে তুলতে পারলেও নিজেরা আর উঠতে পারেনি ওই দম্পতি। ট্রেন ছেড়ে চলে গেলে স্টেশন চত্বরে কান্নাকাটি শুরু করে দেন তাঁরা। সঙ্গে সঙ্গে বিষয়টি হাওড়া জিআরপিকে জানান তাঁরা।

হাওড়া জিআরপির পক্ষ থেকে সঙ্গে সঙ্গে বিষয়টি জানানো হয় বেলুড় জিআরপিতে। সঙ্গে সঙ্গে বেলুড় স্টেশনে মাইকে প্রচার শুরু করে পুলিশ। ইতিমধ্যে বর্ধমানগামী ট্রেনের ওই কামরার যাত্রীরাও বিষয়টি বুঝতে পারে। বেলুড় স্টেশন এলে মেয়েটিকে সেখানে নামিয়ে জিআরপির আধিকারিকদের হাতে তুলে দেন ট্রেনের যাত্রীরা। ছোট্ট মেয়েটির কাছ থেকে এরপর তার বাবার মোবাইল ফোনের নম্বর জেনে পবিত্রবাবুকে ফোন করে পুলিশ। মেয়েকে খুঁজতে ততক্ষণে ওই দম্পতি চলে গিয়েছেন ব্যান্ডেলে। ফোন পেয়ে তাঁরা ছুটে আসেন বেলুড়ে। সেখানেই মেয়েকে ফিরে পান।

আনন্দাশ্রু তখন বাঁধ ভেঙেছে বাবা-মায়ের চোখে।

Comments are closed.