বৃহস্পতিবার, জানুয়ারি ২৩
TheWall
TheWall

বিয়ে নয় তবু বিয়ের কার্ড, চমকে দিয়ে ক্ষমা চাইলেন দেব

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য‌ ওয়াল ব্যুরো: দেবের টুইটারে বিয়ের কার্ডের ছবি। লাল কাগজের উপর জ্বলজ্বল করছে ‘শ্রী শ্রী প্রজাপতয়ে নমঃ’। স্বস্তিক চিহ্ন থেকে শুভ বিবাহ লেখা রয়েছে সবই। এমন ছবি শেয়ার করে অভিনেতা আবার লিখেছেন, “কেউ ফাঁস করার আগেই দিলাম। আশা করি আপনাদের আশীর্বাদ সঙ্গে থাকবে।” মঙ্গলবার সকাল থেকে সেই টুইট নিয়ে সরগরম থেকেছে বাংলা। একই সঙ্গে অভিনেতা ও সাংসদ দেব কি তবে বিয়ে করতে চলেছেন? এমন প্রশ্নে হইচই হয়েছে বিনোদন থেকে রাজনৈতিক জগতে। ভুল ভাঙল সন্ধ্যায়। দেব নিজেই জানালেন এ বিয়ে আসলে তাঁর নয়। এ বিয়ে টনিকের কাকা ও কাকিমার। বিয়েটা ৮ মে।

জানা গিয়েছে, একটি সিনেমার শ্যুটিংয়ে রয়েছে একটি বিয়ের দৃশ্য। সম্ভবত সেখানে রয়েছে কোনও বৃদ্ধ এবং বৃদ্ধার বিয়ের দৃশ্য। সেই প্রসঙ্গেই এই টুইট করেছেন অভিনেতা। তবে দেব নিজে সেই ছবিতে রয়েছেন কিনা, নাকি তিনি ছবির প্রযোজক কিংবা ছবির নাম কী, নিশ্চিত ভাবে জানা যায়নি কোনও তথ্যই।

তবে দেবের টুইট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সকালের টুইটের মতো ভাইরাল হয়েছে সন্ধ্যার টুইটটিও। হতাশ হয়েছেন সেই ফ্যানরা যাঁরা ইতিমধ্যেই ধরেও নিয়েছিলেন যে এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন দেব।
টলিপাড়ায় দেব-রুক্মিনীর ‘প্রেম’ এখন ওপেন সিক্রেট। দুই তারকার কেউ অবশ্য নিজে মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি। বরং ক্যামেরার সামনে একে অন্যের ‘ভাল বন্ধু’ বলতেই স্বচ্ছন্দ বোধ করেন দুই অভিনেতা। তবে দেবের এমন টুইট সামনে আসার পর দুইয়ে দুইয়ে চার করে নেওয়ার আগে বেশি ভাবেননি নেটিজেনরা।

দেব-রুক্মিনীর অফস্ক্রিন কেমিস্ট্রি সম্পর্কে ধারনা না থাকলেও জুটির অনস্ক্রিন রোম্যান্স দেখেছেন দর্শকরা। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’—-সব ছবিতেই দেব-রুক্মিনীকে একসঙ্গে বেশ সাবলীল এবং সপ্রতিভ লেগেছে। টলিউড বহুদিন ধরেই এই দুই তারকার সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষায় রয়েছে। তার মধ্যে শীতকালে বিয়ের মরশুমে দেবের এমন টুইট টলিপাড়ার অন্দরমহলে নিঃসন্দেহে গুঞ্জন আর একটু বাড়িয়ে দিয়েছিল। সন্ধ্যায় আপাতত জল সব জল্পনায়।

Share.

Comments are closed.